আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

বিয়ানীবাজার থানার নবনিযুক্ত ওসি’র সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

শাওন আলম, বিয়ানীবাজার প্রতিনিধি :

সুনামগঞ্জের দোয়ারাবাজার থানা থেকে বদলি হয়ে গত ৫ সেপ্টেম্বর বিয়ানীবাজার থানায় যোগদান করেন ওসি দেব দুলাল ধর। র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‍্যাব),
ডিবি সিলেট সহ জাতিসংঘ শান্তিরক্ষা বাহিনীতে কর্মরত ছিলেন এই চৌকস কর্মকর্তা ।

নবনিযুক্ত ওসি বিয়ানীবাজার প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্যে সাক্ষাৎ করার আগ্রহ প্রকাশ করলে কবি ও সিনিয়র সাংবাদিক আহমদ ফয়সলের নেতৃত্বে প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা গতকাল (১৩)তাং রাত নয়টায় বিয়ানীবাজার থানায় গেলে অফিসার ইনচার্জ সাংবাদিকদের উষ্ণ অভ্যর্থনা জানান।

এ সময় ওসি দেবধুলাল ধর নিজের পরিচয় দিয়ে কথা বলা শুরু করে তাঁর কর্মজীবনের বিভিন্ন দিক তুলে ধরেন। পরিচয় পর্বের ফাঁকে চলে হালকা আপ্যায়ন। এছাড়া তিনি বিয়ানীবাজার থানার আইন শৃঙ্খলার সর্বচ্চ মান নিশ্চিত করতে সাংবাদিকদের সহযোগিতা পাওয়ার আশা প্রকাশ করেন।

আলোচনার এক পর্যায়ে বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমদ ফয়সল মাদকের বিস্তার রোধে কার্যকরী ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিলে অফিসার ইনচার্জ দেবধুলাল ধর মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হবে বলে সাংবাদিকদের আশ্বস্ত করেন। এছাড়া বিয়ানীবাজার উপজেলা সর্বস্তরের জনগণের উদ্দেশ্যে এই কর্মকর্তা বলেন আপনাদের যেকোনো সমস্যা ও প্রয়োজনে থানায় আসেন। দালাল বা মধ্যস্থতাকারি ছাড়া সরাসরি আমার সাথে কথা বলেন। আমি সধ্যমতো আপনাদের সেবা দেওয়ার চেষ্টা করবো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ